দুপুরে মাশরাফির রংপুরের মুখোমুখি মিসবাহর চিটাগং

সিলেট থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। সিলেট পর্বটি শেষ হতে যাচ্ছে বুধবার। এদিন দুটি ম্যাচ মাঠে গড়াবে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স ও মিসবাহ-উল-হকের চিটাগং ভাইকিংস। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি ম্যাঠে গড়াবে বেলা ২টায়। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে টানা তিন জয় পাওয়া সিলেট সিক্সার্স ও খুলনা টাইটানস।

এবারের বিপিএলে রংপুর রাইডার্সকে বলা হচ্ছে অন্যতম শক্তিশালী দল। শিরোপা প্রত্যাশি তো বটেই। চিটাগং ভাইকিংসকে নিয়ে অবশ্য বাজি ধরার লোক কম। শুরুর একটি করে ম্যাচ শেষে দুই দলের অবস্থানও দুই মেরুতে। মাশরাফির রংপুর যেখানে রাজশাহী কিংসকে ৬ উইকেটে হারিয়ে দারুণ শুরু করেছে, সেখানে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে অসহায় আত্মসমর্পন চিটাগংয়ের। মঙ্গলবার ৮ উইকেটে হেরেছে দলটি।

তারার দূত্যিতেও রংপুর চিটাগংয়ের থেকে অনেক এগিয়ে। ক্রিস গেইল, ব্র্যান্ডন ম্যাককালামরা এখনো দলের সঙ্গে যোগ না দিলেও মাশরাফি যে দলে আছেন, সেই দলের লড়াইয়ের জন্য আর কি লাগে! চিটাগং ভাইকিংস এখানেও পিছিয়ে। দেশি সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাসকিন আহমেদের দল এটি। তবে কথায় আছে টি-টুয়েন্টি ক্রিকেটে বড় দল, ছোট দল বলে কিছু নেই। নিজেদের দিনে ম্যাচ জিতে নিতে পারে যে কেউ। বুধবারের প্রথম ম্যাচেও থাকছে তাই ক্রিকেটের অনিশ্চয়তার সেই রোমাঞ্চ।

আরও দেখুন

সম্পর্কিত খবর