রোগীর পরিবর্তে ৯৫ কেজি গাঁজা মিলল অ্যাম্বুলেন্সে

অসুস্থ রোগীকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নিতে যে অ্যাম্বুলেন্স ব্যবহার করা হয়, তাতেই ৬ বস্তা (প্রায় ৯৫ কেজি) গাঁজার সন্ধান পেল গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্পের কাছের রাস্তায় ওই অ্যাম্বুলেন্স থেকে গাঁজার বস্তাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- মো. সবুজ (২৫), মো. মিলন (২৮) ও মো. জাহিদ হাসান (২৪)।

ডিবি পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে আগেই লুকিয়ে অবস্থান নেয় গোয়েন্দা এবং অপরাধ তথ্য (দক্ষিণ) বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিমের একটি দল।

অ্যাম্বুলেন্সটি কাছাকাছি আসলে তারা সামনে এসে থামানোর নির্দেশ দেন। কিন্তু, অ্যাম্বুলেন্সটি না থেমে দ্রুত গতিতে এগিয়ে যায়। পেছন থেকে ধাওয়া করে ডিবি। এক পর্যায়ে মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্পের কাছে গিয়ে তাদের গ্রেফতার করা হয়।


অভিযানে নেতৃত্বে থাকা গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার খন্দকার রবিউল আরাফাত লেনিন পরিবর্তন ডটকমকে বলেন, গ্রেফতাররা অ্যাম্বুলেন্সে করে সীমান্ত এলাকা থেকে গাঁজা নিয়ে এসে ঢাকা ও তার আশপাশের এলাকায় সরবরাহ করেন।

তিনি আরও জানান, অ্যাম্বুলেন্সে করে গাঁজা নিয়ে যাতায়াতের সময় গ্রেফতাররা সামনে একটি এস্কর্ট পার্টি রাখে। যারা রাস্তা ক্লিয়ার করে দেয়। এভাবে তারা একের পর এক চেকপোস্ট এড়িয়ে গন্তব্যে পৌঁছে যায়। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে।

আরও দেখুন

সম্পর্কিত খবর